বাক্‌ ১৫০ ।। শিশির আজম


 

এইটা একটা পিওর থ্রি-এক্স মুভি হয়া উঠতে পারতো

 

 

জাস্ট কিউট একটা মাইয়া, গেটে দাঁড়াইয়া অ দেখতেছিল আর্ট ক্যান্টনমেন্টের জৌলুস

তারপর ঘুইরা দাঁড়াইলো আমার্দিকে

আমার কুয়াশা আর আমার পার্বত্য রেখাগুলারে অ চমকাইয়া দিলো

কিন্তু

অরে আমি ভালবাসতে পারি নাই

কক্সবাজারে ড্রিম ভ্যালি হোটেলের ১৩ তম তলায়

৯১৩ নম্বর রুমে

অরে নিয়া গেছিলাম আমার ঘাম হইতেছিল আর আমি ইনার্জেটিক আছিলাম

জানলা দিয়া সমুদ্র দেখা যাইতেছিল

সমুদ্রের কোলাহল শোনা যাইতেছিল

সেই দিকে আমি কান দিই নাই

পকেট থিকা রুমাল বাইর কইরা ওইটাতে মুখের ঘাম মুইছা নিলাম

ওইটাতে সস্তা পার্সিয়ান পারফিউম স্প্রে কইরা নিছিলাম বাসা থিকা

যখন বাইর হই

দুইটা ড্রিংস ঢাইলা নিলাম

নাও গিল্লা ফেলো, একটা গ্লাস অর দিকে এগোয়ে দিয়া কইলাম

পুরাটা একবারেই অ গলায় ঢাইলা নিলো

আর হেচকি তুললো

অর চোখ তো দেখতেছি লাল হয়া গেছে এ্যাংরি মোরগের লাল ঝুঁটির মতো

আমার কোলের ওপ্রে অ বইসা পড়লো

শান্ত হইলো

অর শরীর থিকা একটা একটা কইরা কাপড় খুইলা ফেল্লাম

এইটা এক মিরাকুলাস আর্কেস্ট্রেশান

এইটা আনবিলিভেবল

এইরকম ক্নিন এ্যান্ড পিওর বডি আমি দেখি নাই

অ হাসলো

সময় নষ্ট না কইরা আমি চাইছিলাম ওরে লাগাইতে

অরে লাগাইলাম

যেইটা আমি ভাল পারি

কিন্তু অ আকস্মিক আর্তনাদ কইরা উঠলো আর কোঁকাইতে লাগলো

বেসুমার যন্ত্রণা পাইলে যেমন হয়

এইটা অর ছলনা হইতে পারে আমি ভাইবা নিছিলাম

মানে এইটা তো ঘটে

পর্ণ মুভিতে প্রায়শই দেখা যায়

অথবা সত্যি সত্যি অর পেইন হইতেছে

লাগানো শেষ হইলে উইঠা দাঁড়ালাম আর সিগ্রেট ধরাইলাম

সিগ্রেটের ধোঁয়া আমার পছন্দ না

হ্যা ঐ ধোঁয়ার ভিত্রে আপ্নে ঢুক্তে যাইয়েন না

আপ্নের ভিত্রে হয় তো মারাত্মক কোন আন্ধার রইছে

ঐ আন্ধাররে অ প্রমোট কোর্তেছে আপ্নেরে অ ফাইলা দিবো ঐটার ভিত্রে

জানলা দিয়া সমুদ্র দেখলাম

অর প্লাম্প বডিটার দিকে তাকাইলাম

বডি কিউট এ্যান্ড অর্গ্যানিক

হাইপাররিয়াল

তাকাইলাম অর কচি গুদের দিকে

ঐটার দৈর্ঘ্য বেশ ছোটই

ছোট ছোট কাঁচা লোম

ওগুলাতে রক্ত লাইগা রইছে

রক্ত কোত্থিকা আইলো

তাহলে ঐটার জন্যই বুঝি অ কোঁকাইতেছিল

অ কিন্তু বলে নাই যে অ ভার্জিন

মিষ্টি হাইসা আমারে অ চুমু খাইলো

তারপর দু'পা ফাঁক কইরা সটান আবার শুইয়া পড়লো বিছানায়

বিড়ালের চোখ নিয়া অর স্তন দুইটা আমার্দিকে চাইয়া ছিল

বগলে আবছা কালো চুল

বাম ঊরুতে ছোট্ট কালো এক তিল

নাভির ঠিক ওপ্রে তেলাপোকার উল্কি

তেলাপোকায় আমার এলার্জি রইছে

ঐটা ওখানে কী করে

অর পরবর্তী গন্তব্য নিয়া আমার তো উদ্বিগ্ন হওয়া উচিত

কিন্তু

আমি টোটালি প্যাশনেট হয়া পড়লাম অর গুদের ওপ্রে

যেইটা নিতান্তই অগভীর আর এইটা আমার ড্রইংয়ে ক্লাসিক্যালি উইঠা আসতে পারে

এইটা আমি পারি

কিন্তু পার্তেছি না

এইটা বিশাল এক ল্যান্ডস্কেপ হয়া দাঁড়াইয়া যাইতেছে

আমারে লোনলি কইরা ফেলতেছে

ঐটা ধুইবা না, আমি জিগাইলাম

না, আমার প্রথম সুখ আমি ধুইয়া ফেলতে চাই না

আমি সমুদ্রের দিকে তাকাইলাম

সমুদ্র বিশাল এক ল্যান্ডস্কেপ অসীম নীল আর নীরবতার সিম্ফনি

ঐটারে আমি ভালবাসতে পার্তেছি না

অর কাছে আমি যাইতে পারবো না

সেই শক্তি আমার নাই

মানে আমার ভিত্রে সত্যিকার পেইন আর ফিলিংস রইছে কি না

আর ওগুলা ইউনিভার্সাল হয়া উঠতেছে কি না

এইটা আমি জানি না

 

No comments:

Post a Comment